তাজা খবর:

বরিশাল ঘুষ গ্রহণকালে পেশকার আটক                    যশোরের মোটর মেকানিক মিজান দেশসেরা আবিষ্কারক                    চরভদ্রাসনে রাস্তা মেরামতের ৩ মাসে ধ্বস যানচলাচল বন্ধ                    রাজশাহীর পদ্মা প্রতিনিয়ত মরা খালে পরিণত হচ্ছে                    চাটমোহরে সড়ক দূর্ঘটনায় নিহত ১                    হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে দেশে ফিরলো ১৫ শিশু-কিশোর                    কাউনিয়ায় ট্রেনে কাঁটা পড়ে বৃদ্ধের মৃত্যু                    ভূঞাপুরে বিদ্যুতপৃষ্ঠ হয়ে যুবকের মৃত্যু                    বাঘায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার                    গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে, নিহত ৩                    
  • রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭, ৩ পৌষ ১৪২৪

গাংনীতে অস্ত্র ও গুলি সহ চাঁদাবাজ গ্রেফতার

গাংনীতে অস্ত্র ও গুলি সহ চাঁদাবাজ গ্রেফতার

 মেহেরপুরের গাংনীতে অস্ত্র ও গুলি সহ জুয়েল হোসেন (৩৫) নামের এক চাঁদাবাজ কে

মুক্তাগাছায় বন্ধুদের ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

মুক্তাগাছায় বন্ধুদের ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

 মুক্তাগাছায় বন্ধুদের ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। গত শুক্রবার রাত ১০টার দিকে

১১ মিলিয়ন ডলার উপার্জন করল ছয় বছরের শিশু!

১১ মিলিয়ন ডলার উপার্জন করল ছয় বছরের শিশু!

অনলাইনে অর্থ উপার্জনের বিষয়টি নিয়ে অনেকেই চেষ্টা করেন। কিন্তু এ কাজটিতে সবাই যেমন সফল হতে

মাংশের টুকরোত আল্লাহর নাম

মাংশের টুকরোত আল্লাহর নাম

কোন কাল্পনিক গল্প নয়, অবিশ্বাস্য হলেও সত্য পাবনার আটঘরিয়ায় কোরবানির মাংশের একটি টুকরোও

বগুড়ায় পুলিশের সাথে সন্ত্রাসীদের কথিত বন্দুকযুদ্ধ, অস্ত্র উদ্ধার

এফএনএস (ম. রফিক; বগুড়া)

02 Dec 2017   06:46:02 PM   Saturday BdST
A- A A+ Print this E-mail this
 বগুড়ায় পুলিশের সাথে সন্ত্রাসীদের কথিত বন্দুকযুদ্ধ, অস্ত্র উদ্ধার

বগুড়ায় পুলিশের সাথে দুর্বৃত্তদের আবারো বন্দুক যুদ্ধ সংঘটিত হয়েছে। কথিত ওই বন্দুক যুদ্ধে পুলিশ হেফাজতে থাকা ২ সন্ত্রাসী রাকিব ও আব্দুল হালিম বগা গুলিবৃদ্ধ হয়েছেন বলে জানা গেছে । তবে গুলিবৃদ্ধদের ছবি সাংবাদিকদের ধারন করতে দেয়নি পুলিশ।
সেনা সার্জেন্ট হত্যা ঘটনায় গ্রেপ্তারকৃতদের অস্ত্র উদ্ধারে গেলে শুক্রবার দিবাগত গভীর রাতে শহরের শাকপালা এলাকায় ওই ঘটনা ঘটে । পুলিশ বলছে পুলিশ-সন্ত্রাসী বন্দুক যুদ্ধে ওই  ২ সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছে । এসময় আহত হয়েছে ৩ পুলিশ সদস্য । হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো অস্ত্র এবং ১টি বিদেশী পিস্তুল, ৩ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছেবলে দাবী পুলিশের ।

এব্যপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোনাতন চক্রবর্তি সংবাদ সংস্থা এফএনএসকে জানান, গত বুধবার ভোর রাতে শাহজাহানপুর এলাকার শাকাপালা এলাকায় সেনা সার্জেন্ট হত্যাকান্ডের পরপরই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে ঘটনার সাথে জরিত থাকার াপরাধে লাল মিয়া ওরফে বিষু ওরফে স¤্রাট নামের এক এম্বুলেন্স চালককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও তার দেয়া স্বিকারোক্তি মূলক জবানবন্দিতে রাতে বিশেষ অভিযান চালিয়ে শাকপালা এলাকার কুখ্যাত রাকিব, আব্দুল হালিম বগা ও রবিউল নামের আরো ৩ কুখ্যাত সন্ত্রাসীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর জিঙ্গাসাবাদে লাল মিয়া ওরফে বিষু ওরফে স¤্রাট হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বিকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে বলে সাংবাদিকদের জানান এই পুলিশ অফিসার । এসময় আরো জানানো হয়  গ্রেফতারকৃতরা সবাই ঘটনার সাথে জড়িত ছিল এবং হত্যাকান্ডের বিবরন দিয়েছে সে।  
এদিকে ১ডিসেম্বর শুক্রবার দিবাগত রাত ২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তির নের্তৃত্বে শাজাহানপুর অফিসার ইনচার্জ (সার্বিক)  জিয়া লতিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গ্রেফতারকৃত রাকিব ও আব্দুল হালিম বগাকে নিয়ে হত্যাকান্ডের ব্যবহৃত অস্ত্রসস্ত্র ও আলামত উদ্ধারে শাকপালা এলাকা গেলে আক্রান্ত হয় দলটি । সেখানে পূর্ব থেকে অবস্থান নেয়া আটককৃতদের সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এসময় গুলি ছুড়লে পুলিশ পাল্টা গুলি ছোড়ে। এসময় পুলিশের হেফাজতে থাকা রাকিব ও বগা পালানোর চেষ্টা করলে গোলাগুলির মধ্যে পড়ে গিয়ে তারা পায়ে গুলিবিদ্ধ হয় । পুলিশ জানায় ,এসময় থানার এএসআই তাহের, কনষ্টেবল রেজাউল ও আব্দুর রশিদ আহত হয়। পুলিশ সেখান থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো চাকু এবং ৭.৬৫ বোরের ১টি বিদেশী পিস্তুল, ৩ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে বলে দাবী পুলিশের ।

এদিকে গতকাল শনিবার দুপুরে ঘটনার সংবাদ পেয়ে বগুড়া শজিমেক হাসপাতালে গুলিবিদ্ধ ২ সন্ত্রাসীর ছবি তুলতে গেলে পুলিশ তাদের ছবি তুলতে বাধা দেয় । এসময় কৈগাড়ী ফাঁড়ীর এএসআই রেজাউল অতিউৎসাহী হয়ে উসকানীমূলক আচরন করেন এবং সাংবাদিক ও ফটো সাংবাদিকদের সাথে অশালীন আচরন করেন । পরে এব্যপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তীর দৃষ্টি আকর্ষন করলে তিনি জানান , এটা ওই পুলিশ কর্মকর্তার ব্যাক্তিগত আচরন হতে পারে ।    

উল্লেখ্য, গেল বুধবার ভোরে শাহজাহানপুর উপজেলার শাকাপালা পার্কের সামনে ছেলেকে আনতে গিয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন বগুড়া জাহাঙ্গাীরাবাদ ক্যান্টনমেন্টে অবসরকালীন ছুটিতে (এলপিআর) থাকা সার্জেন্ট শফিকুল ইসলাম (৪৮)।
নিহত শফিকুল ইসলাম নরসিংদি জেলার মনোহরদী উপজেলার হালুকদীয়া গ্রামের মৃত-আব্দুর গফুরের পুত্র। তিনি জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্ট আরশি হোল্ডিং বিল্ডিং এর ২য় তলায় সরকারী কোয়ার্টারে থাকতেন। যশোর ক্যান্টমেন্টে মৌলিক প্রশিক্ষণে (রিক্রুট ট্রেনিং) থাকা নিহতের ছেলে আশরাফুল ইসলামকে (১৮) শাকপালা বাসস্ট্যান্ড থেকে নিয়ে কোয়ার্টারে ফেরার পথে খুন হন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
 
A- A A+ Print this E-mail this
আপনার পছন্দের এলাকার সংবাদ
পড়তে চাই:
Fairnews24.com, starting the journey from 2010, one of the most read bangla daily online newspaper worldwide. Fairnews24.com has the highest journalist among all the Bangladeshi newspapers. Fairnews24.com also has news service and providing hourly news to the highest number of online and print edition news media. Daily more then 1, 00,000 readers read Fairnews24.com online news. Fairnews24.com is considered to be the most influencing news service brand of Bangladesh. The online portal of Fairnews24.com (www.fairnews24.com) brings latest bangla news online on the go.
৪৮/১, উত্তর কমলাপুর, মতিঝিল, ঢাকা-১০০০
ফোন : +৮৮ ০২ ৯৩৩৫৭৬৪
E-mail: info@fns24.com
fnsbangla@gmail.com
Maintained by : fns24.net