fairnews24 Logo

তালতলীতে স্কুল ছাত্রী ধর্ষিত থানায় মামলা ধর্ষক গ্রেফতার

এফএনএস (মোঃ আব্দুল মোতালিব; তালতলী, বরগুনা) : | 27 Jun 2018   04:06:42 PM   Wednesday
 তালতলীতে স্কুল ছাত্রী ধর্ষিত থানায় মামলা ধর্ষক গ্রেফতার

 বরগুনার তালতলীতে ৫ম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী ধর্ষিত। ধর্ষিত ঔ ছাত্রীর বাবা মোঃ ইয়াহিয়া বাদী হয়ে মঙ্গলবার বিকেলে থানায় মামলা করলে পুলিশ ধর্ষক শহিদুল (২২) কে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করে।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের নিদ্রারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়–য়া স্কুল ছাত্রী ঐ গ্রামেরই মোঃ ইয়াহিয়ার কন্যা রবিবার সকালে স্কুলে যাওয়ার পথে বরগুনার বামনা উপজেলার ছোনবুনিয়া গ্রামের তৈয়ব আলী খানের পুত্র শহিদুল ইসলাম অপহরন করে নিয়ে যায়। ঐ রাতে শহিদুল বরগুনার একটি আবাসিক হোটেলে রেখে স্কুল ছাত্রীর ইচ্ছার বাইরে তাকে ধর্ষন করে। শহিদুল নিদ্রারচরে থেকে বঙ্গোপসাগরের মোহনায় ইলিশের জাল বাওয়ার সুবাধে ইয়াহিয়ার বাড়ীতে প্রায়ই আসা-যাওয়া করছিল। স্কুল ছাত্রীকে অনেক খোজাখুজি করে সোমবার বরগুনার শহরের মাদ্রাসা সড়ক থেকে উদ্ধার করলেও ধর্ষক দৌড়ে পালিয়ে যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, স্কুল ছাত্রী অপহরন করে ইচ্ছার বাইরে ধর্ষনের অভিযোগে ১জনকে আসামী করে থানায় মামলা হয়েছে। ধর্ষক শহিদুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-07-19 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।