fairnews24 Logo

এরশাদের হাতে ফুলের দিয়ে জাতীয় পার্টিতে যোগদান

এফএনএস (মমিনুল ইসলাম রিপন; রংপুর) : | 16 Apr 2018   05:30:14 PM   Monday
 এরশাদের হাতে ফুলের দিয়ে জাতীয় পার্টিতে যোগদান

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ এর হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন রংপুর জেলা জাসদের অন্যতম নেতা, রংপুর সরকারি কলেজের সাবেক ভিপি ও রংপুর সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মাসুদ নবী মুন্না ও রংপুর সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোখলেছুর রহমান তরু। এ সময় তাদের নেতৃত্বে জাসদসহ বিভিন্ন দলের আরো দুই শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।
সোমবার সকালে রংপুর নগরীর দর্শনায় পল্লী নিবাসে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের হাতে ফুল দিয়ে তারা জাতীয় পার্টিতে যোগদান করেন।
এসময় যোগদানকারীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, জাতীয় পার্টি একটি আস্থার সংগঠন। এ সংগঠনের প্রতি সকলেই আস্থা রাখতে পারে। তাই তো দেশের সচেতন মানুষ ও রাজনীতিবিদদের জন্য এ দলের রাস্তা সার্বক্ষনিক খোলা। জাতীয় পার্টি আজ একটি সুসংগঠিত দলে পরিনত হয়েছে। দেশের সাধারণ মানুষ এ দলের প্রতি আজ আস্থা পাচ্ছে।
যোগদান অনুষ্ঠানের উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ¦ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফ, ব্যারিষ্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর অবঃ খালেদ আক্তার ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখরুউজ্জামান জাহাঙ্গীর প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-09-19 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।