fairnews24 Logo

বলিভিয়ার গোলকিপারের প্রশংসায় ব্রাজিল কোচ

এফএনএস | 06 Oct 2017   04:51:56 PM   Friday
 বলিভিয়ার গোলকিপারের প্রশংসায় ব্রাজিল কোচ

আর্জেন্টিনার মত দুরাবস্থায় না পড়লেও বাছাইপর্বের ম্যাচে একটা ধাক্কা খেয়েছে শিরোপার অন্যতম দাবিদার ব্রাজিল। রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে বলিভিয়ার বিপক্ষে গোলশুন্য ড্র করেছে দক্ষিণ আমেরিকা অঞ্চলে সবার আগে বিশ্বকাপের টিকিট পাওয়া তিতের দল।

ফলাফল নিয়ে হতাশ হলেও শিষ্যদের খেলার প্রশংসা করেছেন কোচ তিতে। একইসঙ্গে প্রতিপক্ষ গোলকিপারের প্রশংসা করতেও ভুলেননি তিনি।

লা পাসে বৃহস্পতিবার রাতের ম্যাচে সুযোগ এসেছিল অনেকগুলো। একের পর এক আক্রমণ করে গেছে ব্রাজিল। কিন্তু ১৯৮৫ সালের পর কোনোদিন বলিভিয়ার রাজধানী থেকে জয় নিয়ে ফিরতে পারেনি পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এবারও তার ব্যতিক্রম হলো না। ব্রাজিল কোচ বললেন, `বলিভিয়ার বিপক্ষে লা পাসে খেলাটা খুবই কঠিন। কৌশলগতভাবে আমি খুশি। কিন্তু ফল নিয়ে হতাশ।

`তিতের অধীনে বিশ্বকাপ বাছাইপর্বে ১৬ ম্যাচ অপরাজিত থাকলেও ব্রাজিল এ নিয়ে টানা দুই ম্যাচ ড্র করল। গোটা ম্যাচে ব্রাজিলের ১‌১টি আক্রমণ ঠেকিয়ে দিয়েছেন বলিভিয়ার গোলকিপার কার্লোস লাম্পে। ব্রাজিল কোচ তার প্রশংসা করে বললেন, `পুরো কৃতিত্ব লাম্পের। দ্বিতীয়ার্ধে এমন সময়ও এসেছিল যে, আমি তার প্রশংসা করেছি।  যদিও আমি ক্ষুব্ধ ছিলাম। কারণ আমরা জানতাম, এটা সহজ হবে না।  আমি সেভগুলোর জন্য লাম্পেকে অভিনন্দন জানাতে গিয়েছিলাম। তবে শেষ পর্যন্ত মাথা উঁচু করে মাঠ ছাড়তে পারায় আমি খুশি। `

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-11 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।