fairnews24 Logo

বিয়ে করেই আমি ওর সঙ্গে থাকব :আলিয়া

এফএনএস অনলাইন | 13 Jun 2018   02:43:26 PM   Wednesday
 বিয়ে করেই আমি ওর সঙ্গে থাকব :আলিয়া

চুটিয়ে প্রেম করছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। জনসম্মুখে নিজেদের সম্পর্কের বিষয়টি স্বীকারও করেছেন এই নবজুটি। আর তাই মিডিয়ার নজরও এখন তাদের দিকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়াকে বিয়ের আগে শারীরিক সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। জবাবে এই অভিনেত্রী জানান, ‘বিয়ের আগে সঙ্গীর সঙ্গে সহবাস করতে চাই না। আমি বিয়ে করেই ওর সঙ্গে থাকব। আর আমি সন্তানের কারণেই বিয়ে করব। যখন মনে হবে এবার আমার সন্তান চাই,তখনই বিয়ে করে ফেলব।’অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে আলিয়া-রণবীরের প্রেম শুরু। এরপর থেকেই একে অপরের সঙ্গে ক্রমেই ঘনিষ্ঠ হচ্ছেন এই জুটি। সম্প্রতি রণবীরের পরিবারের সঙ্গে নৈশ্যভোজেও দেখা যায় আলিয়াকে।

‘রাজি’ ছবির এই তারকা আরও বলেন, ‘বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। এ ছাড়া আমি ভেবেচিন্তেও সিদ্ধান্ত নিই না। অনেকের মনে হচ্ছে- আমি ৩০ বছর বয়সে গিয়ে হয়তো বিয়ে করব। কিন্তু এর আগেও বিয়ে করে সবাইকে চমক দিতে পারি। যে কোনো সময় বিয়ে করতে পারি।’

শুরু থেকেই দর্শকদের জন্য পর্দা মাতিয়ে আসছেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। সম্প্রতি তার অভিনীত ‘রাজি’ ছবিটিও বক্স অফিসে ভালো ব্যবসা করেছে।

চলতি বছর কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন আর প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি মুক্তি পাওয়ার পথে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-10-23 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।