fairnews24 Logo

বরিশালে গণিত পরীক্ষায় কেন্দ্র সচিবজন ১৬ জন বহিঃস্কার

এফএনএস (বরিশাল প্রতিবেদক) | 10 Feb 2018   08:17:08 PM   Saturday
 বরিশালে গণিত পরীক্ষায় কেন্দ্র সচিবজন ১৬ জন বহিঃস্কার

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার গণিত বিষয়ে শনিবার বরিশাল শিক্ষাবোর্ডে ৫১৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলো। পাশাপাশি বরিশাল জেলায় চার, ঝালকাঠি জেলায় এক, পটুয়াখালীতে এক, বরগুনায় দুই এবং ভোলায় চারজন পরীক্ষার্থীকে বহিঃষ্কার করা হয়েছে। একইসাথে দায়িত্বে অবহেলা ও পরীক্ষাকেন্দ্রে স্মার্ট ফোন ব্যবহার করার অভিযোগে বরিশালের গৌরনদীতে সহকারী কেন্দ্র সচিবসহ চারজন বহিঃস্কার করা হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন জানান, বৃহস্পতিবার গণিত পরীক্ষা চলাকালীন সময়ে গৌরনদীর আল-হেলাল দাখিল মাদ্রসা কেন্দ্রে দায়িত্বে নিয়োজিত সহকারী কেন্দ্রসচিব ও কুতুবপুর হাইস্কুলের প্রধানশিক্ষক সুধাংশ কুমার মাঝিকে দায়িত্বে অবহেলার অভিযোগে বহিঃস্কার করা হয়েছে। একই কেন্দ্রে স্মার্ট ফোন ব্যবহার করার অভিযোগে ওই মাদ্রাসার চতুর্থ শ্রেনীর কর্মচারী মুকুল হোসেন ও হান্নান কাজীকে বহিঃস্কার করা হয়। অপরদিকে গৌরনদী পাইলট হাইস্কুল কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক লাকী আক্তারকে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়।
শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মোঃ আনোয়ারুল আজিম জানান, ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় শিক্ষাবোর্ডের আওতায় বিভাগের ছয় জেলায় এক লাখ তিন হাজার ৭৮৮ জন পরীক্ষার্থী রয়েছে। ১ হাজার ৪২৬টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভাগের ১৭২টি কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-08-14 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।