fairnews24 Logo

ধর্ষণের অভিযোগে এবার বিয়ে বাতিল মিঠুনের ছেলের

এফএনএস অনলাইন | 08 Jul 2018   11:40:38 AM   Sunday
 ধর্ষণের অভিযোগে এবার বিয়ে বাতিল মিঠুনের ছেলের

শেষ পর্যন্ত বাতিল হয়ে গেল ভারতের খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমোর বিয়ে। সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন ভোজপুরি সিনেমার এক নায়িকা। তারপরও বিয়ে বাতিল করেননি কনে মদালসা শর্মার পরিবার। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৭ জুলাই, শনিবার তামিলনাড়ুর নীলগিরি জেলায় মিঠুনের বিলাসবহুল হোটেলই তার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু এদিন মিমোর বিরুদ্ধে ধর্ষণ ও প্রতারণার অভি‌যোগ তদন্তে পুলিশ চলে আসে সেই হোটেলে। এরপরই বিয়ে বাতিল করে ফিরে যান কনেপক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ থেকে জানা গেছে, ৭ জুলাই ওই ধর্ষণ ও প্রতারণার মামলায় মিঠুনের স্ত্রী যোগিতা বালি ও ছেলে মিমোর আগাম জামিন মঞ্জুর করে দিল্লির একটি আদালত।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানানো হয়, নায়িকার সঙ্গে প্রতারণা ও ধর্ষণ এবং তাকে গর্ভপাতে বাধ্য করানোর অভিযোগে ২ জুলাই, সোমবার মিমোর বিরুদ্ধে মামলা দায়ের করতে শহর পুলিশকে নির্দেশ দেয় দিল্লির একটি আদালত। ধর্ষণের পর ওই নায়িকাকে হুমকি দেওয়ার অভিযোগ আনা হয়েছে মিমোর মা যোগিতা বালির বিরুদ্ধে।

আদেশে আদালতের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম একতা গৌবা জানান, মামলার বিবাদীরা বিখ্যাত ও বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রী। মিঠুন শুধু বলিউডের সুপারস্টারই নন, তিনি রাজ্যসভার সাবেক এমপিও। এই বিষয়গুলো আমলে নেওয়া হয়েছে।

বিচারক জানান, অভিযোগকারী মৌখিকভাবে জানিয়েছেন, তার মা-বাবা জীবিত নেই। দিল্লিতে তার কিছু আত্মীয় ও বন্ধু-বান্ধব রয়েছে। মিমো ও তার মায়ের কারণে তিনি মুম্বাইয়ে স্বাধীনভাবে চলাফেরা ও জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

৫ জুলাই, বৃহস্পতিবার মিমো ও ‌যোগিতা বালিকে আগাম জামিন দিতে অস্বীকার করেন আদালত। ফলে ওই দুজনের গ্রেফতার একপ্রকার নিশ্চিত ছিল। এদিকে, জামিন অগ্রাহ্য হওয়ার পরই তারা দিল্লি হাইকোর্টে জামিনের আবেদন করেন। তারপরেই শনিবার তাদের জামিন মঞ্জুর করেন আদালত।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-07-19 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।