fairnews24 Logo

চট্টগ্রামে অস্ট্রেলিয়া দলের বাসে পাথর ছুড়ল কে?

এফএনএস স্পোর্টস | 05 Sep 2017   03:53:58 PM   Tuesday
 চট্টগ্রামে অস্ট্রেলিয়া দলের বাসে পাথর ছুড়ল কে?

বাংলাদেশের বন্দরনগরী চট্টগ্রামে অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে বহনকারী বাসে পাথরের আঘাত লেগেছে বলে সে দেশের কর্মকর্তারা বলছেন। দ্বিতীয় টেস্টের প্রথম দিনের খেলা শেষে সোমবার সন্ধ্যায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে হোটেলে ফেরার সময় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নিরাপত্তা কর্মকর্তা শন ক্যারল।

এতে বাসের জানালার একটি কাঁচ ভেঙে গেছে বলে শন ক্যারল এক বিবৃতিতে জানিয়েছেন। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। শন ক্যারল উল্লেখ করেন, বাংলাদেশ কর্তৃপক্ষ এ ঘটনাটিকে বেশ গুরুত্বের সাথে নিয়েছে এবং চলাচলের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

অস্ট্রেলিয়ার কর্মকর্তারা ধারণা করছেন, ছোট আকারের পাথর বাসের জানালায় আঘাত লেগেছে। জানালার কাচ ক্ষতিগ্রস্ত হলেও সেটি পুরোপুরি ভেঙে বাসের ভেতরে পড়েনি। অস্ট্রেলিয়ার বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হচ্ছে, এ ঘটনায় অস্ট্রেলিয়া দলের খোলোয়াড়রা কিছুক্ষণের জন্য ভয় পেয়েছিল।

চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার জানিয়েছেন, কেউ ইচ্ছাকৃতভাবে অস্ট্রেলিয়া দল বহনকারী বাসে পাথর ছুড়েছে বলে মনে হয় না। পুলিশ কমিশনার বলেন, `তারা যে রাস্তা দিয়ে আসা-যাওয়া করছিল সেখানে রাস্তা সংস্কারের কাজ চলছিল। তখন অন্য গাড়ির চাকার নিচে পরে কোনো পাথরটি অস্ট্রেলিয়া দলকে বহনকারী বাসের জানালায় আঘাত লেগে থাকতে পারে।

`

এতে জানালার কাঁচ ফেটে গেলেও ভেঙে যায়নি বলে উল্লেখ করেন চট্টগ্রামের পুলিশ কমিশনার। তারপরও পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পুলিশ কমিশনার আরো জানান, অস্ট্রেলিয়া দলকে বহনকারী বাসটি হোটেল থেকে স্টেডিয়ামে গত কয়েকদিন যে পথে যাতায়াত করেছে সে পথ এখন বদল করা হয়েছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-17 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।