fairnews24 Logo

বগুড়ায় সিটি ব্যাংকে আন্তঃজেলা টানা পার্টির হানা আটক-১

এফএনএস (ম. রফিক; বগুড়া) : | 16 Apr 2018   07:22:47 PM   Monday
 বগুড়ায় সিটি ব্যাংকে আন্তঃজেলা টানা পার্টির হানা আটক-১

শিবগঞ্জ ডাকঘড়ের পর এবার বগুড়া একটি ব্যাংকের হানা দিয়েছে আন্তঃজেলা টানা পার্টির সদস্যরা। সোমবার দুপুরে শহরের ব্যস্ততম এলাকার সিটি ব্যাংক লিঃ এর রাজাবাজার শাখা থেকে ৪০লাখ টাকা হাতিয়ে নিয়ে পালাবার সময় সাব্বির হোসেন(২৬)নামের আন্তঃজেলা চোরাই প্রতারক চক্র ও টানা পার্টির এক সদস্য ধরা পড়েছে। এ সময় পালিয়ে গেছে তার অপর এক সঙ্গী ।
আটক সাব্বির হোসেন ঢাকার তালতলা বিএনপি বস্তির বাসিন্দা কবির উদ্দিনের ছেলে।তার পলাতক সঙ্গীর নাম রুবেল। সেও তালতলা বিএনপি বস্তির বাসিন্দা।
সিটি ব্যাংক লিঃ এর রাজাবাজার শাখার ব্যবস্থাপক সাহাদাৎ হোসেন প্রাং সংবাদ সংস্থা এফএনএস’কে জানান, সোমবার বেলা আনুমানিক আড়াইটার দিকে শহরের চেলোপাড়া চাষী বাজারের মাছের আড়ৎদার আনোয়ারুল হক স্বাধিনের ম্যানেজার আবদুর রহিম তার এক সঙ্গী নিয়ে সিটি ব্যাংকের ৪০লাখ টাকা জমা করতে আসেন। এ সময় তিনি কাগজ পত্রের কাজ করার জন্য টাকার ব্যাগ পায়ের কাছে কাজ করছিলেন। এ সময় প্রতারক চক্রের ২সদস্য ব্যাংকে ঢোকে।
ওই সময়এক নিমিষে চক্রের সদস্য সাব্বির টাকার ব্যাগ নিয়ে সটকে পড়ার চেষ্টা করে। বিষয়টি তৎক্ষনাৎ টের পেয়ে আবদুল রহিম চিৎকার দিলে, ব্যাংকের নিরাপত্তা কর্মীরা টাকার ব্যাগ সহ সাব্বিরকে পাকড়াও করতে সক্ষম হয়। এ সময় তাদের চোখ এড়িয়ে  পালিয়ে যেতে সক্ষম হয় চক্রের অপর সদস্য রুবেল। পরে তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয় । পুলিশের উর্ধতনরা  ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।
থানার ইন্সপেক্টর (অপারেশনস) আবুল কালম আযান জানান,আটক যুবক আন্তজেলা চোরাই চক্র ও টানা পার্টির সদস্য।
উল্লেখ্য মাত্র কয়েক দিনের ব্যাবধানে জেলার শিবগঞ্জ ডাকঘড়ে অনুরুপ ভাবে প্রতারক ও টানা পার্টির সদস্যরা হানা দিয়ে ৫লক্ষ টাকার হাতিয়ে নিয়ে পালানোর সময় তাদের ২সদস্য আটক হয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-09-19 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।