fairnews24 Logo

রাস্তায় মারামারি করে বিতর্কে ভারতীয় ক্রিকেটার! ভিডিও ভাইরাল

এফএনএস স্পোর্টস | 01 Sep 2017   05:31:01 PM   Friday
 রাস্তায় মারামারি করে বিতর্কে ভারতীয় ক্রিকেটার! ভিডিও ভাইরাল

জনাকীর্ণ রাস্তায় মারপিট করছেন একজন টুপি পরিহিত যুবক। তিনি সাধারণ কোনো যুবক নন; তার একটি বিশেষ পরিচয় আছে। একটু ভাল করে দেখলেই চেনা ঠেকবে মুখটা। কেননা টিভির পর্দায় ব্যাট হাতে তাকে দেখা গেছে বেশ কয়েকবার। মারপিট করা এই যুবকই হলেন ভারতীয় ক্রিকেট দলের পরিচিত মুখ অম্বাতি রায়ডু! কিন্তু মারপিট কেন?

প্রকাশ্য রাস্তায় রায়ডুর মারামারি ভিডিও এখন সোশ্যাল সাইটে ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে বচসায় জড়িয়ে পড়ছেন তিনি। বেপরোয়া ড্রাইভিংয়ের কারণেই ওই পথচারীর সঙ্গে ঝামেলা লাগে তার। এর পর বচসা পৌঁছে যায় মারামারিতে।  আক্রমণাত্মক মেজাজে তিনি ঝাঁপিয়ে পড়েন ওই ব্যক্তির দিকে। লোকটিও তেড়ে যায় তার দিকে।

এই ভিডিও ভাইরাল হয়েছে স্বাভাবিক ভাবেই।

জাতীয় স্তরের একজন ক্রিকেটারের এমন মূর্তি দেখে সকলেই অবাক।  যে ভাবে তিনি একজন বয়স্ক মানুষের দিকে ক্রুদ্ধ ভঙ্গিতে তেড়ে যাচ্ছেন, তা দেখে অনেকেই অবাক। আসলে জাতীয় দলের প্রতিনিধিদের কাছ থেকে মানুষ আরও সহনশীলতা প্রত্যাশা করে। সেই জায়গায় যে ভাবে রায়ডু রাগের বহিঃপ্রকাশ দেখালেন তাতে অনেকেই ক্ষুণ্ণ হয়েছেন।

ভারতের হয়ে ৩৪টি ওয়ানডে খেলেছেন রায়ডু। খুব একটা আলোচনার জন্ম দিতে পারেননি।  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলেন মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে। গত বছর দুয়েক জাতীয় দলে না খেললেও ভারতীয় ক্রিকেট সমর্থকরা তাকে ভালোভাবেই চেনেন। এবার রাস্তায় মারামারি করায় সবাই তাকে চিনল অন্যরকমভাবেই।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-09-24 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।