fairnews24 Logo

বিরলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২, আহত অর্ধশত

এফএনএস (মোঃ আতিউর রহমান; বিরল, দিনাজপুর) : | 11 Oct 2018   05:39:29 PM   Thursday
 বিরলে বাস নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-২, আহত অর্ধশত

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলায় বাজনাহার নামক এলাকায় শাহী এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো জ-১৪-২৪৯৪) এর একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে বাস চাপায় ঘটনাস্থলেই নিহত হয়েছে একজন এবং হাসপাতালে নেয়ার পথে নিহত হয়েছে আরো একজন।
নিহতের পরিচয়ে জানা গেছে, ধুকুরঝাড়ী কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক আঞ্জুমান আরা মুন (৪০) ও উপজেলা বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য শহরগ্রাম ইউপি’র আকলিমা বেগম (৪০)। গুরুত্বর অবস্থায় বাস আরোহীদের উদ্ধার করে চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় জনতা সড়কটি অবরোধ করে রাখলে যান-বাহন চলাচল বন্ধ হয়ে যায়।
বিরল থানার অফিসার ইনচার্জ এ টি এম গোলাম রসুল জানান, বাসটি বোচাগঞ্জ থেকে দিনাজপুরে যাওয়ার পথে বিরল উপজেলার বাজনাহারে ধামইর ইউনিয়ন ভুমি অফিস সংলগ্ন স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে আম গাছের সাথে ধাক্কা লেগে খাদে পরে যায়। পুলিশ যান-বাহন চলাচল স্বাভাবিক রাখতে কাজ করছে বলে তিনি জানান। সংবাদ পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে নিহত ও আহতদের উদ্ধার করে।




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-10 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।