fairnews24 Logo

‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬ লাখ আনসার সদস্য দায়িত্ব পালন করবে’

এফএনএস (আব্দুল আলিম অভি; কালিয়াকৈর, গাজীপুর) | 05 Jan 2018   04:16:36 PM   Friday
 ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬ লাখ আনসার সদস্য দায়িত্ব পালন করবে’

আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন বলেছেন, আগামি জাতীয় সংসদ নির্বাচনে ৬ লাখ আনসার সদস্য বিভিন্ন ভোট কেন্দ্রে দায়িত্বপালন করবে। সে লক্ষ্যে সারাদেশে প্রস্তুতি নেয়া হচ্ছে।
তিনি শুক্রবার সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার ভিডিপি একাডেমিতে আনসার ভিডিপির প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩৮তম জাতীয় সমাবেশ-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে এবং কেক কেটে আনসার ভিডিপির প্রতিষ্ঠা বার্ষিকী ও ৩৮তম জাতীয় সমাবেশ-২০১৮ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে তার নেতৃত্বে প্রায় ৩ হাজার আনসার ভিডিপির ঊর্ধ্বতন কর্মকর্তা ও রিক্রুটিংদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নুরুল আলম, সকল উপ-মহাপরিচালক, রেঞ্জ পরিচালকসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সারাদেশ থেকে সমাবেশে আগত সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যাটালিয়ান আনসার ও সদস্য-সদস্যাবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-17 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।