fairnews24 Logo

আদমদীঘিতে গৃহবধূ ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

এফএনএস (সাগর খান; আদমদীঘি, বগুড়া) : | 19 Jan 2017   06:28:27 PM   Thursday
 আদমদীঘিতে গৃহবধূ ধর্ষণ ॥ ধর্ষক গ্রেফতার

বগুড়ার আদমদীঘিতে প্রায় মধ্য বয়সী এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করেছে রফিকুল ইসলাম নামের এক লম্পট। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, আদমদীঘি উপজেলা কুন্দগ্রাম ইউনিয়নের হাড়ভাঙ্গা গ্রামের খলিল উদ্দীনের স্ত্রী গত মঙ্গলবার বিকেলে গ্রামের পাশের বেগুন ক্ষেতে শাক তুলতে যায়। শাক তুলে ৫টার দিকে বাড়ি ফিরছিল। হাড় ভাঙা ব্রীজের নিকট পৌছালে, একই গ্রামের মৃত রমজান আলীর ছেলে লম্পট রফিকুল ইসলাম (৫৫) পিছন থেকে গৃহবধুকে ঝাপটে ধরে এবং টেনে হিঁচড়ে নদীর পাড়ে নিয়ে গিয়ে মুখে কাপড় ও হাত বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতা গৃহবধূ বাড়ীতে ফিরে এসে বিষয়টি তার স্বামীর কাছে জানায়। বুধবার দুপুরে ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ বুধবার রাতে ধর্ষক রফিকুল ইসলামকে গ্রেপ্তার আদালতে পাঠিয়েছে বলে জানিয়েছেন আদমদীঘি থানার কর্মকর্তা ইনচার্জ শওকত কবির।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-01-16 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।