fairnews24 Logo

বঙ্গোপসাগরে ৩ ট্রলারডুবি, ৪৬ জেলে উদ্ধার,নিখোঁজ ৩

এফএনএস (পাথরঘাটা, বরগুনা) : | 06 Nov 2016   02:32:35 PM   Sunday
 বঙ্গোপসাগরে ৩ ট্রলারডুবি, ৪৬ জেলে উদ্ধার,নিখোঁজ ৩

শনিবার সকাল ৮ টার দিকে সুন্দরবনের কচিখালী থেকে দক্ষিন  বঙ্গোপসাগরে ঝরের কবলে পরে ৩ টি মাছধরা ট্রলার ডুবির খবর পাওয়া গেছে। ট্রলারের মোট ৪৯ জেলের ৪৬ জন উদ্ধার হলেও এখন পর্যন্ত ৩ জেলে নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। ডুবে যাওয়া ট্রলারের মধ্যে রয়েছে বরগুনার এফ বি ভাই ভাই, এফ বি এফ বি নাজমুল এবং মহিপুরের এফ বি শুকতারা। নিখোঁজ ৩ জেলের বাড়ি মহিপুর এলাকায়। তাদের নাম সেলিম-১,সেলিম-২ এবং মোস্তফা।
উপজেলা নির্বাহী অফিসার মো.রবিউল আলম জানান,জেলেদের ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি,নিখোঁজ ৩ জেলের বাড়ি মহিপুরে বলে আমরা জানতে পেরেছি। পাথরঘাটা কোষ্টগার্ড ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পাথরঘাটার আলম মোল্লার মহসেন আউলিয়া নামক একটি মাছধরা ট্রলারে জেলেদের উদ্ধার করে তীরে নিয়ে এসেছে।অসুস্থ ১ জেলেকে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানায় তারা। জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা ফোনে জানান,৩টি ট্রলার ঝরের কবলে পড়ে ডুবে গেছে এবং অন্য একটি ট্রলারে ৪৬ জন জেলেকে উদ্ধার করে পাথরঘাটায় নিয়ে এসেছে। উদ্ধারকৃত  জেলেরা হলেন, এফবি ভাই ভাই ট্রলোরের  জেলে আনোযার হোসেন, ওবায়দুল হক, আরিফ  হোসেন, মন্নান খা, হাবিব মিয়া, ফারুক  হোসেন, জাকির মিয়া, মতিয়ার রহমান, ফারুক  হোসেন, বাবুল খা, জাহাঙ্গীর, এফবি সুখতারা ট্রলারের  মোস্তফা মাঝি, আমির মাঝি, ইউনুছ আকন, আয়নাল হক, সবুজ মিয়া, জাহাঙ্গীর হোসেন, মিরাজ মিয়া, আবদুল হাই নুরুল ইসলাম, কুতুব মিয়া, নিজাম মিয়া, মোহাম্মদ রফিক, বাবুল মিয়া, ওলি মিয়া, মোহাম্মদ রাসেল, এফবি নাজমুল ট্রলারের হারুন মাঝি, আবদুল জলিল প্যাদা, রুহুল আমিন, আবদুল ছালাম, আবদুর রব, আবদুল জলিল, সুজন, সবুজ, ফরিদ, জসিম, কালাম,নেছার, সুজন,শহিদ মিয়া, আলআমিন, ফজলু, ইউনুছ, আবদুল বারেক খা। তাদের বাড়ি পটুয়াখালীর আলিপুর, বরগুনার নলঢোনা ও পাথরঘাটার বিভিন্ন এলাকায়।
 
এরিপোর্ট লেখার মুহূর্তে চরদুয়ানী মৎস্য অবতরন উপকেন্দ্রের আড়ৎদার সমিতির সভাপতি খলিলুর রহমান জানান,জয়নাল নামের একটি ট্রলার বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ভাসতেছে। ওই ট্রলারে জলিল মঝিসহ ১০ জেলের ভাগ্যে কি আছে তা জানা যয়নি। তাদেরকে উদ্ধার করতে অন্য ট্রলারদিয়ে খোঁজা হচ্ছে।এদিকে দূর্যোগপূর্ন আবহাওয়ার কারনে গোটা উপকূল জুড়ে একধরনের আতংক বিরাজ করছে। ভারি বৃষ্টিপাত ঝড়োহাওয়া চলছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-17 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।