fairnews24 Logo

মাংশের টুকরোত আল্লাহর নাম

এফএনএস (খাইরুল ইসলাম বাসিত; পাবনা) : | 06 Oct 2017   05:28:30 PM   Friday
 মাংশের টুকরোত আল্লাহর নাম

কোন কাল্পনিক গল্প নয়, অবিশ্বাস্য হলেও সত্য পাবনার আটঘরিয়ায় কোরবানির মাংশের একটি টুকরোও স্পষ্ট আল্লাহর নাম দেখা গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকেলে আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের ভরতপুর গ্রামের সুলতান মাহমুদের বাড়িতে। অলৌকিক ঘটনাটি আশপাশের এলাকায় প্রচার হলে উৎসুক জনতা মাংশে আল্লাহু লেখাটি এক নজর দেখার জন্য ভীর করছে।
আটঘরিয়ার চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম কামাল বলেন , গত কোরবানি ঈদে সুলতান মাহমুদ গরু কোরবানি করেন। সেই কোরবানির কিছু মাংশ বাড়ির ফ্রিজ থেকে বৃহস্পতিবার বিকেলে রান্নার জন্য বের করেন তার স্ত্রী। রান্না করার মূহুর্তে চুলার উপরে থাকাবস্থায় মাংশের পাতিলে পানি দিলে একটি মাংশ পানির উপড় ভেসে ওঠে। সে মুহুর্তে তিনি মাংশটি হাতে নিয়ে দেখতে পান স্পষ্ট আল্লার নাম। তখন বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে স্থানীয় ভরতপুর মাদ্রাসার আলেমের স্বরণাপন্ন হন। পরে স্থানীয় আলেম সমাজ মাংশে আল্লাহর নাম দেখে আল্লাহর অসীম নিয়ামত বলেই উল্লেখ করেন।
সুলতান মাহমুদ বলেন, ঘটনাটি এলাকায় জানাজানি হলে উৎসুক জনতা তার বাড়িতে ভীড় জমাচ্ছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-09-24 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।