fairnews24 Logo

ইলেকশন না করলে খালেদার জন্য কিছুই বসে থাকবে না:কৃষিমন্ত্রী

এফএনএস (শাকিল আহমেদ শাহরিয়ার; শেরপুর) | 05 Jan 2018   08:07:36 PM   Friday
 ইলেকশন না করলে খালেদার জন্য কিছুই বসে থাকবে না:কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন ,নৌকা দেশ এনেছে, নৌকা দেশ রক্ষা করতে চায়। আর যারা কুড়িয়ে পাওয়া চৌদ্দআনা হিসাবে দেশের অর্থ  লুট করেছে তাদের প্রত্যাখান করবে জনগন। এখন বেগম খালেদা জিয়া বলেন ইলেকশন করি না। তিনি ইলেকশন করেন না, সিটি করপোরেশন ইলেকশন করেন। ইলেকশন তিনি করবেন, না করলে তার জন্য কিছুই বসে থাকবে না।
তিনি  শুক্রবার শেরপুরের নালিতাবাড়ীর ফকিরপাড়া উচ্চবিদ্যালয় মাঠে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও  আর্থিক অনুদান বিতরণ কালে এক সমাবেশে এসব কথা বলেন।
তিনি বলেন, জনগন শেখ হাসিনার কাজও দেখছেন আর যারা দেশ ধংস করেছেন তাদের কাজও দেখছেন। নিশ্চয়ই যে দেশ রক্ষা করতে চান জনগন তার পক্ষে থাকবেন।
কৃষিমন্ত্রী এদিন দিনব্যাপী সমাজকল্যান মন্ত্রানালয়,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রানালয় ও কৃষিমন্ত্রীর বরাদ্দকৃত টিআরের অর্থায়নে  উপজেলার চারটি ইউনিয়ন ৪৭ প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণীর গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ৪৭০টি  কম্বল। ১৫টি বিদ্যালয়ের আষ্টম শ্রেণির মেধাবী ২৫০ শিক্ষার্থীকে সোয়েটার। দুস্থ্য নারী-পুরুষের মাঝে এক হাজার ৫৬০টি কম্বল। এসএসসি টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ মেধা ক্রমানুসারে ১২টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১১৬ জন শিক্ষার্থীকে  ৫০০ টাকা করে আর্থিক প্রণোদনা  প্রদান করেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক(ডিসি).মল্লিক আনোয়ার হোসেন ,পুলিশ সুপার(এসপি) রফিকুল হাসান গণি,নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মুখলেছুর রহমান ,উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান,পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল  হোসেন ও সাধারণ সম্পাদক ফজলুল হক সহ দলীয় ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও প্রসাশনের ঊর্ধ্বতন কর্মকতার্রা  উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-06-21 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।