fairnews24 Logo

চাটমোহরে ফের গণধর্ষনের শিকার এক নারী শ্রমিক

এফএনএস (হেলালুর রহমান জুয়েল; চাটমোহর, পাবনা) : | 31 Dec 2016   04:37:31 PM   Saturday
 চাটমোহরে ফের গণধর্ষনের শিকার এক নারী শ্রমিক

পাবনার চাটমোহরে এক সপ্তাহের ব্যবধানে আবারো গণধর্ষণের অভিযোগে গত শুক্রবার দিবাগত রাতে থানায় একটি মামলা হয়েছে। এবার গণধর্ষষের শিকার হয়েছেন এক নির্মাণ শ্রমিক। পুলিশ সূত্রে জানা গেছে,গত ২৬ ডিসেম্বর দিবাগত রাতে চাটমোহর উপজেলার সীমান্তবর্তী পার্শ্বডাঙ্গা ইউনিয়নের চরপাড়া গ্রামের পাশে বগার বিলের রাস্তার পাশে ঈশ্বরদী উপজেলার পাকশী বাবুপাড়া গ্রামের মোঃ সেলিম হোসেনের স্ত্রী (৩০) গণধর্ষণের শিকার হন। সে বগারবিলের মাঝের নির্মাধীন রাস্তার শ্রমিকদের রান্নার কাজ করতো। ঘটনার দিন গভীর রাতে ৮/১০ জন দুর্বৃত্ত এসে নির্মাণ শ্রমিকদের জিম্মি করে ওই নারীকে ধর্ষন করে এবং মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। ঘটনার ২ দিন পর ঘটনাটি ভাঙ্গুড়া থানায় জানানো হলে ভাঙ্গুড়া থানা চাটমোহর থানাকে অবগত করে। পরে শুক্রবার দিবাগত রাতে ধর্ষিতা ওই নারী চাটমোহর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৮জনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। চাটমোহর থানার ওসি (প্রশাসন) একরামুল হক সরকার জানান,অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।  
প্রসঙ্গতঃ গত ২১ ডিসেম্বর চাটমোহরে মা-মেয়েসহ ৩ জন গণধর্ষণের শিকার হন। পুলিশ ধর্ষণের শিকার ৩ নারীকে উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’সতীনসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে ২জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এই ঘটনার পর ফের গণধর্ষণের আরেকটি ঘটনা ঘটলো।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-07-19 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।