fairnews24 Logo

স্বামীর স্বীকৃতি না পেয়ে অন্তঃসত্ত্বার আত্মহত্যার চেষ্ঠা

এফএনএস (বরিশাল প্রতিবেদক) | 10 Feb 2018   08:18:31 PM   Saturday
 স্বামীর স্বীকৃতি না পেয়ে অন্তঃসত্ত্বার আত্মহত্যার চেষ্ঠা

স্বামীর স্বীকৃতি না পেয়ে অন্তঃসত্ত্বা এক এসএসসি পরীক্ষার্থী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এতেও কোন প্রতিকার না পেয়ে অবশেষে ওই শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। মুমুর্ষ অবস্থায় শুক্রবার রাতে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে জেলার আগৈলঝাড়া উপজেলার জবসেন গ্রামে।
জানা গেছে, ওই গ্রামের নানা হাবিব সিকদারের বাড়ি থেকে উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল শিক্ষার্থী সুমি আক্তার। সুমি জন্মের পর থেকে তার নানা বাড়ি থেকে লেখাপড়া করতো। সুমি পটুয়াখালী জেলার আমতলী গ্রামের হারুন খানের কন্যা।
নানাবাড়ি থেকে লেখাপড়ার সুযোগে একই গ্রামের মৃত হারুন সিকদারের পুত্র সজল সিকদারের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভনে সজল তার (সুমি) সাথে একাধিকবার দৈহিক মেলামেশা করে। এতে সুমি অন্তঃসত্ত্বা হয়ে পরে। পরবর্তীতে সুমি বিয়ের জন্য সজলকে একাধিকবার চাঁপ প্রয়োগ করলে গত বছরের সেপ্টেম্বর মাসে নাটকীয়ভাবে সুমিকে নিয়ে সজল ঢাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। এর কিছুদিন পর সুমিকে লেখাপড়ার অজুহাত দেখিয়ে তার গর্ভের সন্তান কৌশলে নস্ট করে তাকে পুনরায় বাড়ি এনে স্কুলে পাঠায় সজল। এরপর সজলও বাড়ি ফিরে আসে। পরবর্তীতে তাদের একাধিকবার মেলামেশায় সুমি পুর্নরায় অন্তঃস্বত্ত্বা হয়ে পরে। সম্প্রতি সুমি তাকে আনুষ্ঠানিকভাবে সজলদের বাড়িতে নেয়ার জন্য চাঁপ প্রয়োগ করলে সজল তার পরিবারের সদস্যরা নানা তালবাহানা শুরু করে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-02-19 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।