fairnews24 Logo

এবারের ঈদে প্রথম অ্যালবাম ‘বাহানা’ নিয়ে মামুন খান মিশু

এফএনএস বিনোদন : | 29 Aug 2017   10:40:35 PM   Tuesday
 এবারের ঈদে প্রথম অ্যালবাম ‘বাহানা’ নিয়ে মামুন খান মিশু

তোর চোখে চেয়ে আমি কাটিয়ে দিতে পারি আমার সারাজনম/তোর মুখটা দেখে সয়ে যেতে পারি শত কষ্ট/ করিস না বাহানা আমি তোর প্রেমে পরা একটা অবুঝ মরা...’Ñগানটির শিরোনাম ‘বাহানা’। মূলত কথানির্ভর এমনই ৮টি গান নিয়ে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘জি-সিরিজ’ এবং ‘অগ্নিবীণা’ থেকে প্রকাশিত হয়েছে মামুন খান মিশু’র প্রথম অ্যালবাম ‘বাহানা’। গতকাল রোববার রাতে ‘জি-সিরিজ’ এর ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/watch?v=RYOySfFP3tg&t=896s প্রকাশিত হয়েছে অ্যালবামটি। এই অ্যালবামে ৮টি গানের মধ্যেই ৬টি গানেরই গীতিকার ও সুরকার শিল্পী মামুন খান মিশু নিজেই। অ্যালবামে অধিকাংশ গানই রোমান্টিক, ফোক ও মেলো রক গানও আছে। অ্যালবামে ২টি গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সংগীত শিল্পী মিতুয়া হেমা।
শিল্পী মামুন বলেন, সর্বপ্রথম আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। চেষ্টা করেছি ভাল কিছু গান শ্রোতাদের কাছে পৌঁছে দিতে। আশা করি শ্রোতাদের গান শুনে ভাল লাগবে।
মামুন আরো বলেন, অ্যালবামে ‘কী যে মায়া লাগাইলা’ শিরোনামে একটি গান আছে, আশা করছি এই গানটি শ্রোতাদের মনে আলাদা জায়গা করে নিতে পারবে। এটা উচ্চাশা নাকি সম্ভাবনাÑ সেটা বিচারের ভার শ্রোতাদের ওপর ছেড়ে দিলাম। তিনি আরও বলেন, ‘কলিজার ভিতরে’ শিরোনামে আরও একটি রোমান্টিক গান ইতিমধ্যেই মিউজিক ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। খুব শ্রীঘ্রই ইউটিউব এবং ইলেক্ট্রনিক্স মিডিয়ায় গানটি দেখা যাবে। অ্যালবামের সিডি তৈরির কাজও চলছে, ঈদের মধ্যেই বাজারে সিডি ক্যাসেট পাওয়া যাবে।
অ্যালবামটির সঙ্গীত পরিচালনা করেছেনÑস্বনামধন্য ‘ধ্রুবতারা’ ব্যান্ডের লীড গিটারিস্ট ও সঙ্গীত পরিচালক উদ্ভট সেলিম ও  সঙ্গীত পরিচালক মাহবুবুল আলম সোহেল।
অ্যালবামটি প্রসঙ্গে সঙ্গীত পরিচালক উদ্ভট সেলিম বলেন, মামুন এর জন্য সংগীতায়োজন করার অনুভূতিটা ছিল খুবই সুখকর। কারণ সে খুবই ভাল একজন কণ্ঠশিল্পী, গীতিকার ও সুরকার। চেষ্টা করেছি প্রতিটা গান এ ভিন্ন স্বাদ দিতে। আশা করি শ্রোতাদের পছন্দ হবে।
সঙ্গীত পরিচালক মাহবুবুল আলম সোহেল অ্যালবাম প্রসঙ্গে বলেন, গানগুলো নিয়ে আমি খুবই আশাবাদী, কারণ এর কথা আর সুরগুলো বেশ যুগোপযোগী। মেলো ধাঁচের সবগুলো গানের কম্পোজিশনে ভিন্নতা আনার জন্যে আমি আর সেলিম যুগল ভাবে সাধ্যমত চেষ্টা করেছি, শ্রোতাদের ভালো লাগলেই আমাদের পরিশ্রম স্বার্থক।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-06-21 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।