fairnews24 Logo

ঝালকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, মামলা দায়ের

এফএনএস (এইচ.এম. গিয়াস উদ্দিন; ঝালকাঠি) : | 07 Jan 2017   06:44:24 PM   Saturday
 ঝালকাঠিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগ, মামলা দায়ের

ঝালকাঠির রাজাপুরে ৬ষ্ঠশ্রেনী পড়-য়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে উপজেলার কানুদাসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনা জানাজানি হলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২) দায়ের করেছেন। ওই ছাত্রী কানুদাসকাঠি গ্রামের দিনমজুর মো. পনির হাওলাদারের মেয়ে ও গালুয়া প্রাথমিক বিদ্যালয় থেকে সদ্য পঞ্চম শ্রেনী পাশ করে স্থানীয় একটি মাদ্রাসায় ৬ষ্ঠশ্রেনীতে ভর্তি হয়েছেন।
মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত বুধবার রাত নয়টার দিকে ওই ছাত্রী নিজ বাড়ীর চাচাতো বোনের ঘর থেকে নিজ ঘরে ফিরছিলেন। এ সময় একই বাড়ির শহিদুল ইসলামের কলেজ পড়-য়া ছেলে মো. ইব্রাহিম মাফলার দিয়ে মুখ বেঁধে বাড়ির দক্ষিন পাশের বাগানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষন করে। এ সময় ছাত্রীর বাবা বাড়ী ফিরছিলেন। তিনি বাগানের ভেতর শব্দ শুনে এগিয়ে এসে অভিয্ক্তু ইব্রাহিমকে ধরে সুপারি গাছের সাথে বেঁধে রাখেন। পরে ইব্রাহিমের বাবা-মা এসে স্কুলছাত্রীর বাবা পনিরকে মারধর করে ইব্রাহিমকে ছাড়িয়ে নেন। মেয়েটির পরিবার সম্মানহানির ভয়ে কাউকে কিছু না জানালেও গত দুইদিনে বিষয়টি গ্রামে জানাজানি হয়ে যায়। পরে বাধ্য হয়ে শুক্রবার রাতে ছাত্রীর বাবা রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন।
ছাত্রীর বাবা পনির হাওলাদার জানান, এর আগেও এই ইব্রাহিম গ্রামের একাধিক অপ্রাপ্ত বয়সের মেয়েদের সাথে অনৈতিক কর্মকা- ঘটিয়েছে। নিজেদের সম্মান বাঁচাতে এবং তারা এলাকায় প্রভাশালী হওয়ায় কেউ কিছু বলছেনা। স্থানীয় একটি মহল ঘটনাটি ১০হাজার টাকার বিনীময় মিমাংসা করার জন্য চাপ দিচ্ছে বলেও পনির হাওলাদার জানান। তিনি আরো বলেন, আমরা গরীব মানুষ এই অন্যায়ের বিচার চাই।
রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মামলা দায়েরর পর ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার ফলাফল হাতে পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে অভিযুক্তকে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।   
ঝালকাঠির সিভিল সার্জন আবদুর রহিম জানান, ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। তবে ঘটনার দুইদিন পর ডাক্তারি পরীক্ষা করায় আলামত নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। ভিকটিমের যত দ্রুত সম্ভব ডাক্তারি পরীক্ষা করানো উচিৎ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কপিরাইট © 2018-12-14 এফএনএস২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত।